হেফাজত মহাসচিব, হাটহাজারী মাদরাসার শাইখুল হাদিস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, আমি সরকারের বিরুদ্ধে নই, সরকারের বিরুদ্ধে কোন এজেন্ডা বাস্তবায়নেও জড়িত নই; তবে আমি ইসলাম ও দেশ বিরোধী বাতিল শক্তির বিরুদ্ধে।

আজ ১৯ অক্টোবর সোমবার দারুল উলুম হাটহাজারীর দাওরায়ে হাদীস মিলনায়তনে দুই সহস্রাধিক ছাত্রকে বুখারী শরীফের পাঠদানকালে ৯৮ নং হাদীসের ব্যখ্যায় এসব কথা বলেছেন তিনি।

আল্লামা বাবুনগরী বলেন, রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, যার ‘লা ইলাহা ইল্লাল্লাহ’ ঠিক থাকবে সে তাঁর শাফায়াত পাবে। কবিরা গুনাহ করেছে এমন ব্যক্তিও যদি ‘লা ইলাহা ইল্লাল্লাহ’-এর ক্ষেত্রে একনিষ্ঠ থাকে, তাঁরও ক্ষমা পাওয়ার সুযোগ রয়েছে। তাই কবিরা গুনাহ করে ফেললে হতাশ হওয়া যাবে না। কিন্তু যার ‘লা ইলাহা ইল্লাল্লাহ’ ঠিক নেই, তাঁর কিছুই নেই। সে আল্লাহর দরবারে ধরা পড়ে যাবে।

তিনি আরো বলেন, শত্রুদের কাছে আমি হক কথা বললেই সরকারের বিরোধিতা হয়ে যায়। আমি কখনো সরকার বিরোধী ছিলাম না। আমার শত্রুরা তিন বছর ধরে আমাকে সরকার বিরোধী প্রমাণের অপচেষ্টা চালিয়েছে। কিন্তু তাঁরা সফল হয়নি। সরকার তাদের কথা বিশ্বাস করেনি। অন্যথায় সরকার আমাকে গ্রেফতার করত।

তিনি আরো বলেন, আমি সবসময় বলে এসেছি– আমি বাতিল শক্তির বিরুদ্ধে, নাস্তিক-মুরতাদদের বিরুদ্ধে; ইসলামের সকল শত্রুদের বিরুদ্ধে। আমি সরকার বিরোধী এজেন্ডা বাস্তবায়নের জন্য আসিনি। আমি ‘লা ইলাহা ইল্লাল্লাহ’-এর এজেন্ডা বাস্তবায়নের জন্য এসেছি। অতীতেও নাস্তিক-মুরতাদ ও ইসলাম বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে আমার বলিষ্ঠ ভূমিকা ছিল এবং সামনেও থাকবে, ইনশাআল্লাহ।

 

-কওমি ভিশন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here