বিশ্বনবীর অপমান, সইবে নারে মুসলমান
ফ্রান্সের পণ্য বর্জন করো, করতে হবে
রসুলের ব্যঙ্গচিত্র, মেনে নেয়া হবে না
রসূলের অবমাননা, সহ্য করা হবে না

ইত্যাদি স্লোগান নিয়ে আগামী শুক্রবার বাদ জুমা কমপক্ষে ১ ঘন্টার জন্য রাস্তায় দাঁড়িয়ে যান। নবী প্রেমিকদের যে কোন সমাবেশে যোগদান করুন। প্রত্যেকটা মসজিদ থেকে মিছিল নিয়ে এলাকার কোন একটি বড় রাস্তা কিংবা ময়দানে জমায়েত হোন। প্রতিবাদী স্লোগান আর মিছিলে প্রকম্পিত করে তুলুন রাজপথ। তা না পারলে অন্তত রসূল প্রেমের কোন একটা কিছু কাগজে লিখে নিজের বাসার সামনে দাঁড়িয়ে থাকুন।

আর আড়ালে অন্তরালে চুপে চুপে প্রতিবাদ নয়; তারা প্রকাশ্যে রসূল মুহাম্মদ সা. এর অবমাননা করেছে, আমরা রসূলের উম্মত ও আশেক হিসেবে রাস্তায় দাঁড়িয়ে প্রকাশ্যে তাদের ন্যক্কারজনক কাজের প্রতিবাদ করব, ইনশাআল্লাহ!

এখানে কোন দল ও মতের ভেদাভেদ নেই। সকলেই কাঁধে কাঁধ মিলিয়ে রসূলের প্রতি ভালোবাসা প্রকাশ করবেন এবং রসুলের দুশমনদের ঘৃণ্য কাজের তীব্র প্রতিবাদ জানাবেন। বয়কট ও বর্জন করবেন নবীর দুশমনদের সমস্ত পণ্য।
আগামী শুক্রবার বাদ জুমা ঢাকা শহরের প্রত্যেকটা রাস্তায় যেন রসূল প্রেমিকদের মিছিল থাকে। প্রত্যেক ইমাম-খতিব এবং ওলামায়ে কেরাম নিজ নিজ জায়গা থেকে চেষ্টা করবেন। কেন্দ্রীয়ভাবে কর্মসূচি হবে, তবে ঢাকার প্রত্যেকটা বড় ময়দান এবং রাস্তা যেন রসূল প্রেমিকদের দ্বারা ভরপুর থাকে সেদিন।

(ফেসবুক স্ট্যাটাস)

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here