হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারি মহাসচিব ও লালবাগ জামিয়ার মুহাদ্দিস মাওলানা জসিম উদ্দিনকে হত্যাচেষ্টায় জড়িত মূল হোতাদের গ্রেফতারের দাবীতে রাজধানীর লালবাগে হেফাজতে ইসলাম লালবাগ জোনের বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বাদ জোহর হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সহ-সভাপতি ও লালবাগ মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা জুবায়ের আহমদ এর নেতৃত্বে উক্ত কর্মসূচী পালিত হয়।

বিক্ষোভ মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, প্রকাশ্যে দিবালোকে হেফাজত নেতা মাওলানা জসিম উদ্দিন ছুরিকাঘাতে গুরুতর আহত হওয়ার পর দশ দিনেও গ্রেফতার হয়নি হত্যাচেষ্টার মূল পরিকল্পনাকারীরা। তারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, মূল অপরাধীরা গ্রেফতার না হলে কঠিন আন্দোলন করা হবে।

উল্লেখ্য যে, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব, লালবাগ মাদরাসার সিনিয়র মুহাদ্দিস ও শূরা সদস্য মাওলানা জসিম উদ্দিন গত ৯ই ফেব্রুয়ারী লালবাগ থেকে বাসায় ফেরার পথে ছুরিকাঘাতে গুরুতর আহত হন। এরপর থেকে তার বিচারের দাবীতে আন্দোলন করে আসছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। হামলার পরদিন লালবাগ থানায় নিজেই বাদী হয়ে হত্যাচেষ্টা মামলা করেছিলেন মাওলানা জসিম।,

বক্তব্য রাখেন, হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সহকারী আইন বিষয়ক সম্পাদক মাওলানা বশিরুল হাসান খাদিমানী, হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সহ অর্থসম্পদ মাওলানা নাসির উদ্দিন, হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সহ সমাজ কল্যাণ সম্পাদক মুফতি সাইফুল্লাহ হাবিবী সাহেব,

হেফাজতে ইসলাম লালবাগ জোনের অন্যতম নেতা মাওলানা ত্বালহা, মাওলানা ফারুক সাহেব
মাওলানা রিয়াজাতুল্লাহ সাহেব, মাওলানা ত্বহা সাহেব, মাওলানা আব্দুল্লাহ ফরহাদ সাহেব, মাওলানা জাকারিয়া বিন ইয়াহিয়া,
মাওলানা ইরফান, মাওলানা শামিম, মাওলানা জুবায়ের সহ লালবাগ জোনের হেফাজত নেতৃবৃন্দ।
দোয়া পরিচালনা করেন বশিরুল হাসান খাদিমানী।

 

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here