হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব ও জামিয়া কুরআনিয়া লালবাগ মাদরাসার মুহাদ্দিস মাওলানা জসিম উদ্দিনের উপর হামলাকারী সন্ত্রাসী মাসুম সহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবী জানিয়েছেন হেফাজত ইসলাম বাংলাদেশ।

গতকাল বুধবার হেফাজতের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী সাক্ষরিত সংবাদমাধ্যমে প্রেরিত এক যৌথ বিবৃতিতে এ দাবী জানান হেফাজত নেতৃবৃন্দ।

হেফাজত নেতৃবৃন্দ আরো বলেন, হত্যার উদ্দেশ্যে মাওলানা জসিম উদ্দিনকে ছুরিকাঘাতে রক্তাক্ত করা হয়েছে। অত্যন্ত দুঃখের সাথে বলতে হচ্ছে আজ চারদিন হয়ে গেলো সন্ত্রাসী মাসুম সহ তিনজনকে গ্রেফতার করা হলেও এখন পর্যন্ত বিচারের কোন অগ্রগতি দেখা যাচ্ছে না। আদালতে তোলা হলেও সন্ত্রাসী মাসুমে গং এর কোন রিমান্ড আবেদন করেনি পুলিশ।

গ্রেফতারের পর থেকে এ পর্যন্ত রহস্যজনকভাবে আনুষ্ঠানিক কোন রিপোর্ট প্রকাশ করা হয়নি বলেও ধারণা করেন হেফাজত নেতৃবৃন্দ। শুধুমাত্র গ্রেফতার করেই দায়সারা হয়েছে প্রশাসন। যেন প্রকাশ্যে ছুরি দিয়ে হামলাকারী এই কুখ্যাত সন্ত্রাসী মাসুম গংকে জামাই আদরে রেখে নিরাপত্তা দেওয়া হচ্ছে।

নেতৃবৃন্দ আরো বলেন, মাওলানা জসিম উদ্দিনের হামলার বিচার নিয়ে কোন গড়িমসি হলে তা সহ্য করা হবে না। অনতিবিলম্বে সন্ত্রাসী মাসুম গং কে রিমান্ডে নিয়ে এই হামলার ঘটনার মূল হোতা, পরিকল্পনাকারী ও ইন্দনদাতাদের কে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

অতি দ্রুত সময়ের মধ্যে মাওলানা জসিম উদ্দিনের উপর হামলার সাথে সম্পৃক্ত সকলকে বিচারের আওতায় না আনলে পরামর্শ সাপেক্ষে হেফাজতে ইসলাম দেশব্যাপী কঠোর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন নেতৃবৃন্দ।

বিবৃতিতে সাক্ষর করেছেন-হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রধান উপদেষ্ঠা আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী, হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী, কেন্দ্রীয় মহাসচিব আল্লামা নুরুল ইসলাম, সিনিয়র নায়েবে আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবীব, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সেক্রেটারি মাওলানা মামুনুল হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, যুগ্ম মহাসচিব মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়্যুবী। -বিজ্ঞপ্তি।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here