ডিবি পুলিশ পরিচয়ে যুব অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক তারেক রহমানকে তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ তাঁর সহযোগীদের। বুধবার বিকেলে পুরান ঢাকার রায়সাহেব বাজার এলাকা থেকে সাদাপোশাকধারীরা তাঁকে কালো মাইক্রোবাসে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেন তারা।

ছাত্র অধিকার পরিষদের আরেক কর্মী সজলকেও তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেন।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক রাশেদ খান প্রথম আলোকে বলেন, বুধবার বিকেল সাড়ে চারটার দিকে তারেক তাঁর দলের নেতা-কর্মীদের নামে থাকা মামলার বিষয়ে খোঁজ নিতে পুরান ঢাকার রায়সাহেব বাজারে তাঁদের আইনজীবীর চেম্বারে যান। সেখান থেকে কাগজপত্র ফটোকপি করতে বের হলে ডিবি পরিচয়ে সাদাপোশাকের ব্যক্তিরা তাঁকে কালো রঙের একটি হায়েস মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। ঘটনাটি উপস্থিত লোকজনও দেখেছেন। পরে ছাত্র যুব অধিকারের নেতা-কর্মীরা কোতোয়ালি থানা এবং মিন্টো রোডে ডিবি কার্যালয়ে খোঁজ নিতে যান। কিন্তু পুলিশ তাঁকে আটক করার কথা অস্বীকার করেছে।

রাতে এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) যুগ্ম কমিশনার মো. মাহবুব আলম প্রথম আলোকে বলেন, তারেক রহমান নামের কাউকে ডিবি আটক করেনি।

এর প্রতিবাদে আজ ( ২২ অক্টোবর, ২০২০ ইং) বিকাল ৩ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন যুব অধিকার পরিষদের নেতারা।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here