মাওঃ শেখ বশীর আহমদ ।। হবিগঞ্জ থেকে : বিশ্বনন্দিত শাইখুল হাদিস ওয়াত তাফসীর, হেফাজত ও জমিয়তের সাবেক সিনিয়র সহ-সভাপতি, আল্লামা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. এর নামে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ পৌরসভার মেইন রোড থেকে দক্ষিণমুখী বিরামচর-সাবাজপুর এলাকায় রাস্তা উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার ৪ (সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনের মাননীয় সাংসদ এডভোকেট মোহা. আবু জাহির এমপি উক্ত রাস্তাটির নেইম ফলক উদ্বোধন করেন।

উদ্বোধনকালে এমপি বলেন, আল্লামা হবিগঞ্জী রহ. ইসলাম ও দেশ-জাতির জন্য অনেক কিছু করে গেছেন। সমাজের জন্য তিনির অসামান্য অবদানকে স্মরণ রাখতে আমরা উনার নামে এই রাস্তাটি নামকরন করেছি। যদিও এই সামান্য নামকরণের দ্বারা হুজুরের কর্মের যথাযথ সম্মান ও মর্যাদা আমরা দিতে পারবো না।
দোয়া করি আল্লাহ যেন হুজুরের কবরকে জান্নাতের উচু মাক্বাম বানান। আমীন।

এসময় আল্লামা হবিগঞ্জী রহ. এর ৩য় সন্তান, শাইখুল হাদিস হাফেজ মাওলানা তাফহিমুল হক, ৪র্থ সন্তান, বিশিষ্ট মুহাদ্দিস মাওলানা মামনুনুল হক, শায়েস্থাগঞ্জ পৌর মেয়র, মোহা. ছালেক মিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় আল্লামা হবিগঞ্জীর নামে রাস্তার নামকরণ করায় এডভোকেট আবু জাহির এমপি মহোদয় ও শায়েস্তাগঞ্জ পৌর মেয়র এবং সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক মোবারকবাদ জ্ঞাপন করা হয়।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here