বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, করোনা মহামারিতেও দুর্নীতিবাজদের অপতৎপরতা বন্ধ হয়নি। করোনা রিপোর্ট নিয়ে জালিয়াতি ও রোগীদের সাথে প্রতারণা করে সাহেদ ও সাবরিনগং সকল দুর্নীতির রেকর্ড ভঙ্গ করেছে। সর্বত্র খুন-ধর্ষন, সুদ-ঘুষ, দূর্নীতি, জুলুম-নির্যাতনে দেশের জনগণ দিশেহারা। খেলাফত প্রতিষ্ঠার মাধ্যমেই চলমান অরাজকতা ও অশান্তি দূর করে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা সম্ভব। খেলাফত মানব জাতির জন্য খোদা প্রদত্ত জন্মগত দায়িত্ব ও আমানত। জীবনের সর্ব ক্ষেত্রে মহান আল্লাহর হুকুম বাস্তবায়ন করা প্রতিটি মানুষের উপর অপরিহার্য কর্তব্য। ধর্মহীন শাসন ব্যবস্থার বিরুদ্ধে জিহাদ করে আল্লাহ’র খেলাফত তথা ইসলামী হুকুমাত প্রতিষ্ঠার প্রচেষ্টায় নিয়োজিত থেকে দায়িত্ব পালন করতে হবে।
খেলাফত শাসন ব্যবস্থার মাধ্যমে ইসলাম যে ইনসাফ ও ন্যায় বিচার বিশ্ববাসিকে উপহার দিয়েছে তা পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠার মডেল । তিনি দল-মত, জাতি,ধর্ম-বর্ণ নির্বিষেশে সকলকে এক ও নেক হয়ে খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাওয়ার আহবান জানান। তিনি আরো বলেন, আলেম-ওলামাদের বিরুদ্ধে গভীর চক্রান্ত চলছে। কতিপয় বিতর্কিত লোকদের প্ররোচণায় কওমী মাদরাসা ও আলেমদের বিরুদ্ধে সরকারের যে কোন বিতর্কিত পদক্ষেপ এবং মিথ্যা মামলায় আলেমদের গ্রেফতার হয়রানি সরকারের বিরুদ্ধে জনরোষ সৃস্টি করবে।
সোমবার বিকাল ৩ টায় রাজধানীর কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া ইসলামিয়ায় নারায়ানগঞ্জ জেলা থেকে আগত খেলাফত আন্দোলনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, নারায়ানগঞ্জ জেলা আমীর আলহাজ আতীকুর রহমান নান্নু মুন্সী, সেক্রেটারি মাওলানা শেখ সাদি, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মুফতি মুশফিকুর রহমান জামাল, হাফেজ আখতারুজ্জামান সাদেকী, মুফতি ইউসুফ, জহিরুল ইসলাম রনী মুন্সী, মুফতি আরিফ বিল্লাহ, মোহাম্মদ হাসানুজ্জামান ও হাফেজ বেলাল হোসাইন প্রমূখ।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here