শান্তির ধর্ম ইসলামের পথে নিজের জীবনকে পরিবর্তন করতে মনস্থ করার পর অভিনেত্রী ও মডেল এ্যানি খান মিডিয়াকে ‘গুড বাই’ জানানোর সিদ্ধান্ত নিয়েছেন। ধর্মীয় বিধি মোতাবেক জীবন যাপনের বোধ থেকেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

এ্যানি খান তার ফেসবুক পেজে লেখেন, আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ, অভিনয় করে মানুষের যতনা ভালোবাসা পেয়েছি, তার থেকে অনেক বেশি ভালোবাসা, এবং সম্মান পাচ্ছি, যখন আমি সিদ্ধান্ত নিয়েছি আমি পরিপূর্ণ ভাবে ইসলাম ধর্ম প্র্যাকটিস করবো, এর থেকে বড় পাওয়া আর কি হতে পারে ?

আমি অভিনয় ছেড়েছি আমার ধর্মের প্রতি সম্মান থেকে, আমি কিন্তু একবারও বলি নাই মিডিয়া খারাপ,মিডিয়ার মানুষ খারাপ, ভালো খারাপ মিলিয়ে এই পুরা পৃথিবী, একজন ঈমান এনে ও পূর্ণভাবে ঈমানদার হতে পারে কিনা সেটা কিন্তু নিজেও বুঝতে পারে না, সারাদিন আল্লাহর ইবাদত করে মনে করার কোনো কারণ নেই আল্লাহ সব কবুল করে নিয়েছেন, ঈমান এনে ঈমান ধরে রাখাটা সবচেয়ে বড় কঠিন পরীক্ষা, মৃত্যুর আগ পর্যন্ত এখন খালি এটাই চাইতে হবে যেন এই হেদায়াত ধরে রাখতে পারি,কথায় বা লিখায় ভুল ত্রুটি হলে মাফ করে দিবেন। আমার জন্য সবাই দোয়া করবেন ঈমান নিয়ে আমল নিয়ে মরতে পারি, আমার দ্বারা লোক দেখানো কোন কিছু যেন না হয়। আমিন।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here