দিল্লিতে মুসলিম গণহত্যা, মসজিদ-মাদরাসা, বাড়িঘরে অগ্নিসংযোগের প্রতিবাদে সমমনা ইসলামী দল ঢাকা মোহাম্মদপুরস জোনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাজধানীর মোহাম্মদপুর টাউন হল শহীদ পার্ক মসজিদ চত্বর থেকে বিশাল মিছিল ও সমাবেশটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে প্রতিহত করা আমাদের ঈমানি দায়িত্ব।

আগামী ৬ মার্চ (শুক্রবার) দেশব্যাপী গণমিছিল ও বাদ জুমা বায়তুল মোকাররম মসজিদ প্রাঙ্গণে গণসমাবেশ হবে। ৬ তারিখ গণমিছিল থেকে ১৭ তারিখ পর্যন্ত লাগাতার কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান তিনি।

সমাবেশে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক, মাওলানা জালাল উদ্দিন আহমেদ, মাওলানা আতাউল্লাহ আমীন, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী,বাংলাদেশ খেলাফত মজলিসের সহকারী প্রচার সম্পাদক মাওলানা ফয়সাল আহমদ, মুসলিম লীগ নেতা আকবর আলি পাঠান, মাওলানা মাহমুদুর রহমান, মাওলানা ওমর ফারুক প্রমুখ।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here