বৃহত্তর কুষ্টিয়া উলামা পরিষদের সভাপতি মুফতি আব্দুল হামিদের বিরুদ্ধে হয়রানিমুলক ষড়যন্ত্রের প্রতিবাদে কুমারখালী কাঙাল হরিনাথ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন কুমারখালী উলামা পরিষদ।

আজ বুধবার সকালে কাঙাল হরিনাথ প্রেসক্লাবে লিখিত বক্তব্য পাঠ করেন কুমারখালী – খোকসা উলামা পরিষদের সভাপতি মাওলানা দেলোয়ার হোসাইন।

তিনি বলেন মুফতি আব্দুল হামিদ ২৩ বছর যাবত কুষ্টিয়া বড় আইলচারা বালক ও বালিকা মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন। একই সাথে তিনি বৃহত্তর কুষ্টিয়া উলামা পরিষদের সভাপতি ও বাংলাদেশ কওমী শিক্ষা বোর্ডের মজলিসে আমেলার সদস্য।

মুফতি আব্দুল হামিদের বিরুদ্ধে স্থানীয় একটি প্রভাবশালী মহল মাদ্রাসা থেকে তাকে অপসারণ করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত। ষড়যন্ত্রকারীদের হীন উদ্দেশ্য নস্যাৎ করতে ও তার বিরুদ্ধে সমস্ত হয়রানিমুলক ষড়যন্ত্র বন্ধ করতে সংবাদ সম্মেলনের মাধ্যমে দেশের সচেতন জনতা এবং আলেম সমাজের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।

এ সময় উলামা পরিষদ কুমারখালী শাখার সাধারণ সম্পাদক মুফতি আব্দুস সালাম, সহ সভাপতি মাও. আব্দুল মালেক নুরানী , মুফতি মাও. আব্দুস শুকুর, উপদেষ্টা মাও. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাও. মুফতি আবুল হাসান, সদস্য হাফেজ ইমদাদুল হকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here