অস্ত্র বিক্রি করতে গিয়ে গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে অস্ত্রসহ (রিভলবার) ধরা পড়েছে এক পুলিশ সদস্য। চট্টগ্রাম শিল্প পুলিশে এই কসস্টেবলের নাম সৌরভ  বড়ুয়া।

শুক্রবার রাতে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হলেও শনিবার সন্ধ্যায় বিষয়টি জানাজানি হয়।

আটকের পর কনস্টেবল সৌরভ বড়ুয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) বেলাল উদ্দিন বাদী হয়ে নগরের কোতোয়ালি থানায় অস্ত্র আইনে মামলা করেছেন। পরে আসামি পুলিশ সদস্য সৌরভ বড়ুয়াকে আদালতের মাধ্যমে শনিবার সন্ধ্যায় কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্র জানায়, চট্টগ্রাম শিল্প পুলিশে কর্মরত কনস্টেবল সৌরভ বড়ুয়া পাঁচ দিন আগে থেকে ছুটিতে রয়েছেন। গোপন তথ্যের ভিত্তিতে জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে গোয়েন্দা পুলিশ সৌরভ বড়ুয়াকে আটক করে। পরে তার কাছ থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়। কঠোর গোপনীয়তার মধ্য দিয়ে সৌরভকে নগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে রাখা হয়। পরে এই ঘটনায় কোতোয়ালি থানায় অস্ত্র আইনে মামলা হয়।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) শাহ মুহাম্মদ আবদুর রউফ বলেন, অস্ত্রসহ এক পুলিশ সদস্যকে আটকের ঘটনায় থানায় মামলা হয়েছে। পরে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here