দেশের অন্যতম শীর্ষ আলেম, হেফাজতে ইসলাম বাংলাদেশ ও জমিয়তে উলামায়ে ইসলাম এর মহাসচিব, বেফাকুল মাদারিসিল আরাবিয়ার সিনিয়র সহ-সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী স্মরনে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির উদ্যোগে আজ এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে মরহুমের রুহের মাগফেরাত এবং দরাজাত বুলন্দী কামনা করে মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার।

সভায় নেতৃবৃন্দ বলেন, আল্লামা নূর হোসাইন কাসেমীর ইন্তেকালে বাংলাদেশের ইসলামী অঙ্গনের যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা কখনোই পূরণ হবার নয়। আল্লামা নূর হোসাইন কাসেমী দেশ জাতির অধিকার এবং ইসলামী মূল্যবোধ প্রতিষ্ঠায় যে অবদান রেখেছেন তা অবিস্মরণীয় হয়ে থাকবে।

পার্টির সিনিয়র নায়েবে আমির মাওলানা আব্দুল মাজেদ আতহারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির সহকারী মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, পার্টির সংগঠন সচিব ও ঢাকা মহানগর আমীর হাফেজ মাওলানা আবু তাহের খান, দপ্তর সচিব মুফতি দীনে আলম হারুনী, হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী প্রচার সম্পাদক মুফতি এবিএম শরীফুল্লাহ, হেফাজত নেতা মাওলানা মাহবুব বিন আনাস, পার্টির মহানগর নেতা মাওলানা জহিরুল ইসলাম, মুফতী মুহিউদ্দীন, ইসলামী ছাত্র সমাজের সভাপতি আতিকুর রহমান সিদ্দিকী, মহাসচিব ইহতিশামুল হক পাখি, ছাত্র নেতা রাজু আহমেদ প্রমুখ।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here