শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর রহ. এর মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুটুক্তি করায় গ্রেফতার হয়েছে আহলে সুন্নত ওয়াল জামাত নামক একটি সংগঠনের উপদেষ্টা আলাউদ্দিন ওরফে জিহাদী।

রোববার (২০ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার মামুদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন।

পরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে আদালত আগামীকাল সোমবার রিমান্ড শুনানীর দিন ধার্য করেন।

পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানিয়েছেন, আসামী আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত সোমবার রিমান্ড শুনানীর দিন ধার্য্য করে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেয়।

গত পরশুদিন ঢাকার আলী আজগর হাসপাতাল ইন্তেকাল করেন বাংলাদেশের খ্যাতনামা আলেমেদ্বীন হেফাজতে ইসলামের আমীর শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী। তার ইন্তেকালে গোটা জাতি যখন শোকে মুহ্যমান তখনই কথিত জিহাদি নামের এই ব্যক্তি আল্লামা আহমদ শফীকে বিষোদগার করে ফেসবুকে স্ট্যাটাস দেয়। তার মৃত্যু নিয়ে এক ধরনের উপহাস করে। পরক্ষণেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এহেন নিকৃষ্ট কাজের প্রতিবাদ ও  তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে লেখালিখি চলতে থাকে। এবং জেহাদির নিজ এলাকায়ও গ্রেফতারের দাবিতে সমাবেশ হয়।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here