বাবরি মসজিদের স্থলে রাম মন্দির নির্মাণের প্রতিবাদে সম্মিলিত কওমি প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া’র বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত।

ভারতের অযোধ্যায় বাবরি মসজিদের স্থলে রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনের প্রতিবাদে সম্মিলিত কওমি প্রজন্মের মুখপাত্র হাফেজ মুফতী এরশাদুল্লাহ কাসেমীর সভাপতিত্বে ও মাওঃ আশরাফুল ইসলামের সঞ্চালনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রেসক্লাবের সামনে আজ সকাল ১০ ঘটিকা হতে বেলা ১১ ঘটিকা পর্যন্ত বিশাল বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বক্তারা বলেন, “বাবরি মসজিদ মুসলমানদের ঐতিহ্য। এ মসজিদের স্থলে মন্দির নির্মাণে সারাবিশ্বের মুসলমানদের অন্তরে আঘাত লেগেছে। প্রয়োজনে আমরা বাবরি মসজিদ রক্ষার জন্য লংমার্চ করবো ইনশাআল্লাহ। ”

মানবন্ধনে বক্তারা ভারতের উগ্রবাদী সরকারের কার্যকলাপের তীব্র নিন্দা জানায় ও বাংলাদেশ সরকারের পক্ষ থেকে মোদি সরকারের এই কার্যকলাপের তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি দেওয়ার আহ্বান জানান।

বিক্ষোভ ও মানববন্ধন ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়। তবে বিক্ষোভকারীরা বলেছেন তারা কর্মসূচি পালনে বাধাগ্রস্থ হয়েছেন।

উক্ত মানববন্ধনে আরও বক্তব্য রাখেন— সম্মিলিত কওমি প্রজন্মের নেতা, মুফতী নিয়ামুল ইসলাম, মুফতি জুবায়ের সাইফুল্লাহ, মুফতি নুরুল্লাহ আল মানসূর, হাফেজ মাও. কাজী সাইফুর রহমান মুন্না, মাও. এনামুল হাসান শহীদবাড়িয়া, এইচ এম সৈয়দ কাসেম, মুফতি আব্দুল মোমেন মিছবাহ, আব্দুল হাকিম হাবিবি, নায়েমুল ইসলাম সাদেকী প্রমুখ।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here